Breaking News

স্যামসাং গ্যালাক্সি নোট ১০+ অসাদারন ফোন না দেখলে মিস


স্যামসাংয়ের সর্বশেষ ফ্ল্যাগশিপ গ্যালাক্সি নোট 10 প্লাস আপনাকে আকর্ষণ করবে, আপনি যতবারই এই সুন্দর স্মার্টফোনটিকে উপেক্ষা করবেন না। নতুন গ্যালাক্সি নোট 10+ এর পিছনে একটি রহস্য রয়েছে, এটি একটি বিভাগ-সংজ্ঞায়িত মডেল হিসাবে প্রতিষ্ঠিত করে এবং গ্যালাক্সি নোট সিরিজটি গত দশকে বিকশিত হলেও মূল সূত্রটি পরিবর্তিত হয়নি: একটি বড় পর্দার আকারের উপলব্ধ সেরা হার্ডওয়্যার সহ স্মার্টফোন এবং অবশ্যই এস পেনের তুলনামূলক অতুলনীয় স্টাইলাস অভিজ্ঞতা।
বিজ্ঞাপন
এটি পরিষ্কার, যদিও স্যামসাং কুলুঙ্গি দর্শকদের জন্য একটি সুপারফোন তৈরি করার চেষ্টা করছে। অন্য কথায়, স্যামসুং একটি অন্তর্নিহিত প্রিমিয়াম ফোনে এত বেশি অফার দিচ্ছে যার মধ্যে এই দামের সীমাতে আপনার প্রত্যাশা থাকা সমস্ত কিছুই রয়েছে। প্রশ্নটি হল, আপনি কি বিনিয়োগের জন্য প্রস্তুত?
স্যামসাং গ্যালাক্সি নোট 10+ দ্রুত পর্যালোচনা: বিদায় বেজেল, দর্শনীয় প্রদর্শন
8.৮ ইঞ্চিতে নোট 10+ একটি নোট ডিভাইসে সর্বকালের বৃহত্তম স্ক্রিনটি প্যাক করে। ইনফিনিটি-ও প্রদর্শনটি আকারে বিশাল, তবে স্ক্রিনের রিয়েল এস্টেট প্রসারিত করতে যে বেজেলগুলি সঙ্কুচিত হয়ে গেছে তার জন্য এটি আরও পরিচালিত ধন্যবাদ। শীর্ষে ডিসপ্লেটির কেন্দ্রে একটি ছোট্ট একক বিজ্ঞপ্তি ছিদ্র রয়েছে তবে এটি কখনও বাধার মতো মনে হয়নি।


এবং আমি বলতে চাই ডায়নামিক অ্যামোলেড প্রদর্শনটি কেবল দৃষ্টিনন্দন। রঙগুলি পপ আউট; কৃষ্ণাঙ্গগুলি গভীর, এবং দেখার কোণগুলি দুর্দান্ত। অবশ্যই, এটি ওয়ানপ্লাস 7 প্রো হিসাবে 90Hz ডিসপ্লে সরবরাহ করে না, তবে সত্যি বলতে আমি খুব বেশি যত্ন করি না। বেশিরভাগ লোকেরা বরং প্যানেলের সামগ্রিক মানের সম্পর্কে আগ্রহী হবে।
আমরা এমন একটি বাঁকানো পর্দার কথা বলছি যার কোয়াড এইচডি + রেজোলিউশন (3040 × 1440 পিক্সেল) রয়েছে, যা প্রতি ইঞ্চি 498 পিক্সেল অনুবাদ করে। 8.৮ ইঞ্চির এইচডিআর 10+ স্ক্রিন সিনেমা দেখার জন্য, গেমস খেলতে বা ই-বই পড়ার জন্য উপযুক্ত। আপনি যদি কোনও ফোনে ফটো বা ভিডিওগুলি অনেকগুলি সম্পাদনা করেন তবে নোট 10+ হ'ল নিখুঁত ডিভাইস। পর্দাটি কঠোর নীল আলোও হ্রাস করে এবং এর ফলাফলটি চোখে নরম হয়।
স্যামসং গ্যালাক্সি নোট 10+ দ্রুত পর্যালোচনা: মার্জিত ডিজাইন, কোনও হেডফোন জ্যাক নেই
নোট 10+ সহ, স্যামসুং নির্ভুলতার স্তরের সাথে মিলিয়ে দেওয়ার চেষ্টা করছে যা একটি ব্যয়বহুল সুইস বিলাসবহুল ঘড়ি তৈরির ক্ষেত্রে চলে। ফোনটি নিবিড়ভাবে দেখুন এবং আপনি বুঝতে পারবেন কেন আমি এটি বলছি। ডিভাইসটি আমাদের বিরল সংগ্রহযোগ্য ঘড়ির একই অনুভূতি দেয়।
আমি গ্যালাক্সি নোট 10+ এর অরা গ্লো সংস্করণ পেয়েছি এবং এটি দুর্দান্ত। ডিজাইনটি কীভাবে ফোনের পিছনে আলোককে আঘাত করে তার ভিত্তিতে রঙ পরিবর্তন করে। অরা গ্লো মডেলটির সাথে আমার একমাত্র সমস্যাটি হ'ল এটি সহজেই আঙুলের ছাপগুলি তুলবে। আপনি নোট 10+ কেনার সাথে সাথে একটি কেস পান।

এটি দুটি দিন ব্যবহার করার পরে, আমি কীভাবে নোট 10+ তে অভ্যস্ত হয়েছি তা দেখে অবাক হয়েছি। অতি-বড়-পর্দার আকারের ফোন হওয়া সত্ত্বেও, এটি এক হাতে ব্যবহার করা ভাল বলে মনে হয়েছিল। এটি সূক্ষ্ম নয়, এটি শক্ত অনুভব করে।
বিক্সবি বোতামটি সরানো হয়েছে (হ্যাঁ, এটি চলে গেছে)। পরিবর্তে, আপনি বাম দিকে ভলিউম রকার এবং পাওয়ার বোতামটি পাবেন। নীচে এখনও একটি ইউএসবি-সি পোর্ট এবং এস পেন স্লট রয়েছে। ফোনের উপরের দিকে সিম এবং মাইক্রোএসডি এর জন্য একটি হাইব্রিড স্লট রয়েছে।
আপনি এটি পছন্দ করুন বা না করুন, হেডফোন জ্যাকটি সরানো হবে। স্যামসুং বলছে যে এটি হেডফোন জ্যাকটি সরিয়ে ফেলতে হয়েছিল, কারণ এটি একটি বড় ব্যাটারি যুক্ত করতে চেয়েছিল। যদি ফোনে 3.5 মিমি হেডফোন জ্যাক না থাকে তবে আমার আপত্তি নেই। আমি সম্পূর্ণরূপে ওয়্যারলেস হেডফোনগুলিতে স্যুইচ করেছি, তাই আমি সত্যিই কোনও হেডফোন জ্যাক মিস করি না।
স্যামসাং গ্যালাক্সি নোট 10+ দ্রুত পর্যালোচনা: শীর্ষস্থানীয় পারফর্মার, সারা দিনের ব্যাটারি
নোট 10+ একটি দ্রুত ফোন। তবে নোট 9 এবং নোট 10 এর মধ্যে পার্থক্য আগের বছরগুলির মতো তাত্পর্যপূর্ণ নয়।
আরও বর্ণিত

ব্যাখ্যা করা হয়েছে: অ্যামাজনের আগুন কেন উদ্বেগজনক
12GB র‌্যাম এবং 256 জিবি বা 512 জিবি প্রসারণযোগ্য স্টোরেজ সহ মিলিয়ে ফোনটি শক্তিশালী করা স্যামসাংয়ের নিজস্ব এক্সিনোস 9825 প্রসেসর (কমপক্ষে ভারতে)। এটিই কোম্পানির প্রথম 7nm চিপসেট, সুতরাং পারফরম্যান্সটি কোয়ালকমের স্ন্যাপড্রাগন 855 প্রসেসরের এবং হুয়াওয়ের কিরিন 980 এর সমতুল্য।
দেখুন, নোট 10+ একটি দ্রুত ফোন এবং আমি পর্যালোচনা প্রক্রিয়া চলাকালীন প্রতিটি গ্রাফিক্স-ভারী খেলা কোনও সমস্যা ছাড়াই চলে। ফেসবুক, টুইটার এবং স্পটিফাইয়ের মতো অ্যাপগুলি দ্রুত লোড হয়।

No comments